বিমানের সৌদিগামী ফ্লাইট চালু হচ্ছে ২৯ মে

 


রহিম উদ্দিন আহমেদ সৌদিআরব প্রতিনিধি:


আগামী ২৯ মে (শনিবার) থেকে সৌদিগামী ফ্লাইট পুনরায় চালু করতে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।


গতকাল ২৩ মে (রোববার) রাতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সৌদি আরবে প্রাতিষ্ঠানিক হোটেল কোয়ারেন্টিন প্যাকেজ সুবিধা নিশ্চিত করা সাপেক্ষে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ২৯ মে থেকে ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে। তবে সৌদি আরবে যেতে আগে ভ্রমণকারী ও প্রবাসীদের কোয়ারেন্টিনে থাকার ব্যবস্থা নিশ্চিত করতে হবে।

হোটেল বুকিংসহ কোয়ারেন্টিন প্যাকেজ ও বিমানের আসন সংরক্ষণের জন্য বিমানের যে কোনো সেলস কাউন্টারে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছে বিমান কর্তৃপক্ষ।


এতে আরও বলা হয়, ভিসার মেয়াদের ওপর অগ্রাধিকার ভিত্তিতে যাত্রীদের আসন সংরক্ষণ করা হবে।


এ বিষয়ে বিস্তারিত তথ্যের জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ওয়েবসাইট (https://www.biman-airlines.com/) , অথবা বিমান কল সেন্টার ০১৯৯০ ৯৯৭ ৯৯৭ নম্বরে কিংবা বিমানের ফেসবুক পেজে যোগাযোগ করতে বলা হয়েছে।


এর আগে সৌদি আরব কর্তৃপক্ষ ২০ মে থেকে বিভিন্ন শর্ত আরোপ করায় পাঁচ দিনের জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সৌদিগামী সব ফ্লাইট স্থগিত করা হয়। এতে ভোগান্তিতে পড়েন সৌদিগামীরা। হোটেলে বুক করা, ফ্লাইট সিডিউল পাওয়াসহ সামগ্রিক বিষয়ে বিভ্রান্তির মধ্যে পড়েন সৌদি থেকে ছুটিতে আসা সৌদি প্রবাসীরা।


উল্লেখ্য, এর আগে জানানো হয়েছিল বাংলাদেশ থেকে যেসকল সৌদি আরব প্রবাসী সাম্প্রতিক সময়ে সৌদি আরবে প্রবেশ করতে চাচ্ছেন, তাদের নিশ্চিত করতে হবে যে তারা করোনা ভ্যাকসিনা এর দুটি ডোজই পেয়েছেন, অন্যথায় তাদেরকে সৌদি সরকার এর নির্ধারন করে দেয়া হোটেলে বুকিং দিয়ে কোয়ারান্টাইনে থাকতে হবে।

Labels:

Post a Comment

[blogger]

MKRdezign

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget